এইমাত্র পাওয়া:

কোনো অব্যবস্থাপনা নয়, হিটস্ট্রোকে মৃত্যু- দাবি কেএসআরএম কর্তৃপক্ষের

সোমবার, ১৪/০৫/২০১৮ @ ১০:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম : সাতকানিয়ায় ইফতারসামগ্রী গ্রহণ করতে গিয়ে নারী ও শিশুরা তীব্র গরম, হিটস্ট্রোক ও শ্বাসকষ্টে মারা গেছেন বলে দাবি করেছেন কেএসআরএম গ্রুপের সিইও মেহেরুন করিম।

সোমবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগ্রাবাদ কেএসআরএম কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এই দাবি করেন। এ সময় কেএসআরএমের ডিজিএম সাখাওয়াত হোসেন, কর্মকর্তা সৈয়দ নজরুল আলম উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মেহেরুন করিম বলেন, প্রতিবছরের মতো এবারও ১০ থেকে ১২ হাজার মানুষকে ইফতার সামগ্রী ও যাকাত দেওয়ার আয়োজন করা হয়। এ জন্য সকাল আটটায় সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামে যাকাত ও ইফতারসামগ্রী দেওয়া শুরু করা হয়। কিন্তু সাড়ে নয়টার দিকে অনাকাঙ্ক্ষিত ঘটনায় ৯ জন মহিলা ও শিশু মারা যায়।

মেহেরুন করিম তাদের কোনো অব্যবস্থাপনা ছিল না দাবি করে বলেন, পুলিশের ১শ’ জন ও আমাদের সিকিউরিটির ২শ’ সদস্য ত্রাণবিতরণের সময় কাজ করেন। হিটস্ট্রোক, গরম ও শ্বাসকষ্টে এ নয়জন মারা যান। তাদের প্রত্যেককে তিন লাখ টাকা ও পরিবারের চাকরি করতে সক্ষম একজন সদস্যকে চাকরির ব্যবস্থা করবে কেএসআরএম।

একুশে/এটি

Ad

সাম্প্রতিক খবর

কপিরাইট © ২০১৬-২০১৭ . সর্বস্বত্ব সংরক্ষিত. এই ওয়েবসাইটের কোনো লেখা বা লেখার অংশবিশেষ কিংবা ছবি বিনা অনুমতিতে অন্য কোথাও প্রচার বা প্রকাশ করা নিষিদ্ধ

একুশে পত্রিকা

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন