২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, শনিবার

সৌদি আরব গেলেন এমপি বদি

প্রকাশিতঃ শুক্রবার, জুন ১, ২০১৮, ৪:৪২ অপরাহ্ণ

চট্টগ্রাম : পবিত্র ওমরা পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন ইয়াবা ব্যবসায় সম্পৃক্ততার অভিযোগে আলোচিত সরকার দলীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি।

শুক্রবার মধ্যরাতে একটি বেসরকারি বিমানযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বদি ওমরা পালনে সৌদি আরবের উদ্দেশে দেশ ছাড়েন। এ সময় তার সঙ্গে ছিলেন, মেয়ে, মেয়ের জামাই, বন্ধু আকতার কামাল ও মৌলানা নূরী।

মাদকবিরোধী অভিযান চলাকালে এমপি বদির হঠাৎ দেশত্যাগ করে সৌদি আরবে পাড়ি জামানো রহস্যজনক মনে করছেন অনেকে। অভিযান থেকে বাঁচতেই বদি ওমরায় চলে গেছেন বলেও ধারণা করা তাদের।

এদিকে অতি সম্প্রতি টেকনাফে বন্দুকযুদ্ধে বদির দুঃসম্পর্ক বেয়াই, যুবলীগ নেতা আকতার কামাল মেম্বার, উপজেলা আওয়ামী লীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি ও কাউন্সিলর একরামুল হক নিহত হন। এ ঘটনায় সংবাদ ও যোগাযোগ মাধ্যমে নানা আলোচনা ও সমালোচনার ঝড় ওঠে।

সৌদি আরবে যাওয়ার আগে এমপি বদি গণমাধ্যমকে বলেন, অভিযানের ভয়ে তার দেশ ছাড়ার তথ্যটি সম্পূর্ণ অসত্য। তিনি অনেক আগেই ওমরা পালনের সিদ্ধান্ত নিয়ে ছিলেন। রমজানের শেষ সপ্তাহ জুড়ে তিনি মসজিদ আল-হারামে ইতেকাফ করার নিয়ত করেছেন। ওমরা পালন শেষ আগামী ১৭ জুন দেশে ফিরবেন তিনি।

তবে সম্প্রতি, প্রধানমন্ত্রী চলমান মাদক বিরোধী অভিযানে কাউকেই ছাড় না দেওয়ার স্পষ্ট ঘোষণা দিয়েছেন।

একুশে/এডি

প্রিন্ট করুন