১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, বুধবার

শাহরুখের দুঃখ প্রকাশ

প্রকাশিতঃ শনিবার, জুন ১৬, ২০১৮, ৮:৫৩ অপরাহ্ণ

শাহরুখ খানের বাসার সামনে প্রতি বছর ঈদে কয়েক হাজার ভক্ত ভিড় করে। তিনি ‘মান্নাত’র বারান্দায় এসে সবার উদ্দেশ্যে হাত নাড়েন।

ছুঁড়ে দেন চুম্বন। গতবারও এসেছিলেন ছেলে আব্রামকে সাথে। তার বাসায় থাকে ঈদের পার্টি। কিন্তু এ বছর এসবের কিছুই করতে পারছেন না। আর এর কারণ হচ্ছে ‘কিং খান’ এবার দেশে নেই।

ঈদের দিন ব্যস্ত রয়েছেন ‘জিরো’র শুটিংয়ে। সিনেমাটির কাজে বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। সঙ্গে আছেন স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা আর ছেলে আব্রাম খান।

সারাদিন শুটিং শেষে তিনি পরিবারের সাথে সময় কাটাবেন।

এদিকে, আজ ঈদ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। ঈদের দিন মান্নতের যে ঐতিহ্য রয়েছে, ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, তা এবার হচ্ছে না। শনিবার এক টুইট বার্তায় তার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

তিনি আরও লিখেছেন, ভালোবাসা সব সময় চোখে থাকে। আমাদের চোখেও আপনাদের জন্য ঈদের ভালোবাসা। ঈদ মোবারক। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ আপনাদের সবার জীবনে সুখ আর শান্তি বয়ে আনুক। এই টুইট বার্তার সঙ্গে ছেলে আব্রাম খানের সঙ্গে নিজের ছবি দিয়েছেন শাহরুখ খান।

ঈদ উপলক্ষে শাহরুখ খানের নতুন ছবির একটি টিজার এসেছে। ‘জিরো’ ছবির টিজারে শাহরুখ একা নন, বন্ধু সালমানকে নিয়ে হাজির হন তিনি। আর সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।