এইমাত্র পাওয়া:

চট্টগ্রামে আদনান হত্যায় ‘বড় ভাই’ গ্রেফতার

বৃহস্পতিবার, ১২/০৭/২০১৮ @ ১:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রামে স্কুলছাত্র আদনান ইসফার হত্যাকাণ্ডে জড়িতদের আশ্রয় ও সহযোগিতা দেয়ার অভিযোগে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে নগরের জিইসি এলাকা থেকে জিলহাজ্ব উদ্দীনকে গ্রেফতার করা হয় বলে একুশে পত্রিকাকে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন।

গ্রেফতার জিলহাজ্ব উদ্দীন (২২) ফটিকছড়ির সমিতির হাট ছাদেক নগর এলাকার মো. রাশেদুল আলমের ছেলে। সে চট্টগ্রামের সরকারি হাজী মহসীন কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

ওসি মহসীন বলেন, আদনান খুনের ঘটনায় এর আগে গ্রেফতার হওয়া পাঁচজনের জবানবন্দিতে জিলহাজ্বের নাম আসে। খুনের ঘটনায় সরাসরি জড়িতদেরকে আশ্রয় ও সহযোগিতা দিয়েছিল সে।

গত ১৬ জানুয়ারি দুপুরে নগরীর জামাল খান এলাকায় ছুরিকাঘাতে খুন হয় চট্টগ্রাম কলেজিয়েট হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র আদনান ইসফার। এ ঘটনায় পর ১৮ জানুয়ারি নগরীর বহদ্দারহাট ও ফটিকছড়ি উপজেলার সমিতির হাট থেকে পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

এরা হলেন- নগরীর হাজেরা তজু কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মঈন খান, সাব্বির খান, মুনতাছির মোস্তফা, ইসলামীয়া কলেজ থেকে এইচএসসি পাশ করা আব্দুল্লাল আল সাঈদ ও এবছরের এসএসসি পরীক্ষার্থী হলি ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থী এখলাস উদ্দিন আরমান।

১৯ জানুয়ারি তারা চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন।

এতে নিজেদের রাজনৈতিক ‘বড় ভাই’ জিলহাজ্ব উদ্দীনের নাম প্রকাশ করে; তার আশ্রয় ও সহযোগিতা গ্রেফতারকৃতরা নিয়েছিল বলেও জবানবন্দিতে উঠে আসে।

Ad

সাম্প্রতিক খবর

কপিরাইট © ২০১৬-২০১৭ . সর্বস্বত্ব সংরক্ষিত. এই ওয়েবসাইটের কোনো লেখা বা লেখার অংশবিশেষ কিংবা ছবি বিনা অনুমতিতে অন্য কোথাও প্রচার বা প্রকাশ করা নিষিদ্ধ