১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫, বুধবার

বাকলিয়ায় ভিওআইপি সরঞ্জামসহ একজন গ্রেফতার

প্রকাশিতঃ শুক্রবার, আগস্ট ১০, ২০১৮, ৩:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রাম : নগররে বাকলিয়া থানাধীন সৈয়দ শাহ রোডে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ এক ভিওআইপি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার মধ্যরাতে (৯ আগস্ট) তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সৈয়দশাহ রোডের এসএএম শফি আইডিয়াল স্কুল এন্ড কলেজের কাছে হাজী ছালে আহম্মদের বাড়ির (মা নিবাস) তৃতীয় তলায় জনৈক ব্যক্তি সরকারী কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভিওআইপি ব্যবসা করছে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত পৌনে ৩টার দিকে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ, পিপিএম এর নেতৃত্বে (চট্টগ্রাম বিটিআরসি এর সহকারী পরিচালক মো. কামরুল হাসান ভুঁইয়া এর সহায়তায়) অভিযান চালিয়ে মো. শাহাদাৎ হোসেন (৩৫) নামের একজনকে গ্রেফতার করা হয়।

এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সামগ্রী উদ্ধার করা হয়। যার মধ্যে ২ টি গেটওয়ে, ১ টি ল্যাপটপ, ১টি টিপি লিংক রাউটার, ৬ টি পাওয়ার ক্যাবল, ২ টি এডাপটার, ২টি মাল্টি প্লাগ এবং বিভিন্ন কোম্পানির ২ হাজার ২৬১ টি সিমকার্ড জব্দ করা হয়। উদ্ধারকৃত ভিওআইপি সরঞ্জামের মূল্য সাড়ে ৫ লাখ টাকা।

গ্রেফতার শাহাদাৎ হোসেন বাকলিয়া থানাধীন সৈয়দ শাহ রোডের আমান আলী পেশকার বাড়ির মৃত নুরুল আলমের পুত্র। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবত তিনি অবৈধ ভিওআইপি ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন। উদ্ধারকৃত ভিওআইপি সরঞ্জাম এবং গ্রেফতার শাহাদাৎ হোসেনকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

একুশে/প্রেসবিজ্ঞপ্তি/এটি

প্রিন্ট করুন