২৬ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার

ফ্রিজ কিনে গাড়ি জিতলেন রাঙ্গুনিয়ার টিশু দাশ

প্রকাশিতঃ শনিবার, আগস্ট ১৮, ২০১৮, ৩:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম : ওয়ালটন থেকে ফ্রিজ কিনে গাড়ি জিতলেন রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ডালকাটার টিশু দাশ নামের স্থানীয় এক কাপড় ব্যবসায়ী। গত ১১ আগস্ট (শনিবার) রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের রাজারহাট মেসার্স জান্নাত ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে এ গাড়ি জিতেন তিনি।

জানা যায়, স্থানীয় ডালকাটা গ্রামের বাসিন্দা টিশু দাশ জান্নাত ইলেকট্রনিক্স থেকে ২১ হাজার ৫শ’ টাকায় ১০ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কিনেন। এরপর তিনি ডিজিটাল রেজিস্ট্রেশন করলে স্বয়ংক্রিয় পদ্ধতিতে গাড়ি কেনার এসএমএস যায় টিশু দাশের মোবাইল ফোনে।

প্রায় সাড়ে ৮ লাখ টাকা দামের মারুতি সুজুকি ব্র্যান্ডের গাড়িটি বুধবার (১৫ আগস্ট) বিকেলে ওয়ালটনের উপ পরিবেশক জান্নাত ইলেকট্রনিক্স শোরুমে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে টিশু দাশের কাছে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঁইয়া বিজয়ী টিশু দাশের কাছে গাড়ির চাবি তুলে দেন।

এসময় একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রাক্তন কমিশনার অ্যাডভোকেট রেহানা বেগম রানু, নারিশ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাস্টার মনিরুজ্জামান, ওমান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রাক্তন সদস্য হাজী শওকত হোসেন তালুকদার, লাবিম মার্কেটিং-এর সত্ত্বাধিকারী শাখাওয়াত হোসেন, ব্যবস্থাপক মোহাম্মদ আলী, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, জান্নাত ইলেকট্রনিক্স-এর সত্ত্বাধিকারী মো. তারেক সোহেল, একসেল ইলেক্ট্রনিক্সের রাঙ্গুনিয়ার ডিস্ট্রিবিউটর মুরাদ হোসেন মহব্বত, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল আজিম, স্থানীয় যুবলীগ নেতা মো. জসিম উদ্দিন, দক্ষিণ রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের প্রাক্তন নেতা মো. আরাফাত রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, গাড়ি পেয়ে দারুণ খুশি টিশ দাশ ও তার পরিবার। তার পরিবারে আনন্দের জোয়ার বইছে। গাড়ি কী করবেন জানতে চাইলে টিশু দাশ একুশে পত্রিকাকে বলেন, গাড়িটি আমি চালাব। আমার পরিবারের সদস্যরা ব্যবহার করব।

একুশে/প্রেসবিজ্ঞপ্তি