২৬ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার

হোটেলে মাদক ব্যবসা, ম্যানেজারসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১৮, ৬:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরে একটি আবাসিক হোটেলের ম্যানেজারসহ পাঁচজনকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানার রিয়াজ উদ্দিন বাজারের আর এস রোডের শ্যামলী আবাসিক হোটেলে এই অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. শাহ আলম (৫২), মো. বদিউল আলম (৩৫), মো. অলি (২০), মো. আনোয়ার সাহাদাত (৪০) ও কামাল উদ্দিন আহমেদ (৬৫)। এদের মধ্যে শাহ আলম হচ্ছেন হোটেলের ম্যানেজার। কামাল নিজেকে হোটেলটির মালিক বলে পুলিশের কাছে পরিচয় দিয়েছে। বাকিরা মাদক সেবনের জন্য হোটেলে গিয়েছিল বলে পুলিশ তথ্য পেয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, শ্যামলী হোটেলে অভিযান চালিয়ে ৫২টি ইয়াবাসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় হোটেলের একটি কক্ষে গ্রেফতারকৃতদের তিনজন কেন অবস্থান করছিল, তার কোন সদুত্তর তাদের কাছে পাওয়া যায়নি। হোটেলের বর্ডার রেজিস্ট্রারে তাদের নাম-পরিচয় রেকর্ড রাখা হয়নি।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, হোটেলে অবস্থান করে মাদকসেবীদের ইয়াবা সেবনের সুযোগ করে দিয়ে আসছিলেন ম্যানেজার শাহ আলম। এমনকি সে মাদক সেবনকারীদের কাছে ইয়াবাও বিক্রি করে আসছিল। আর শাহ আলমকে এসব মাদক সরবরাহ করে আসছিল হোটেল মালিক পরিচয় দেয়া কামাল।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান ওসি।