১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, সোমবার

মঈন-ফখরুদ্দিনের মতই তারা মাইনাস হবে : শাহাদাত

প্রকাশিতঃ বৃহস্পতিবার, অক্টোবর ১১, ২০১৮, ৬:৫১ অপরাহ্ণ

চট্টগ্রাম : নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে তারেক রহমানকে যাবজ্জীবন সাজার প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, এক-এগারোর সরকার তারেক জিয়াকে হত্যার অনেক চেষ্টা করেছে। দেশের জনগণের হৃদয়ে যে স্থান তিনি করেছেন কোনো ষড়যন্ত্র করে তা স্থানচ্যুত করা যাবে না। জনগণ গ্রেণেড হামলার রায়কে ঘৃণাভরে প্রত্যাখান করেছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেলে এ সমাবেশের আয়োজন করে নগর বিএনপি। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন ডা. শাহাদাত।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান।

প্রধান অতিথির বক্তব্যে ডা. শাহাদাত বলেন, যারা মিথ্যা ষড়যন্ত্রমূলক কাল্পনিক মামলা দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাস করার ষড়যন্ত্র করছে, তারাই জেনারেল মঈন-ফখরুদ্দিনের মত একদিন মাইনাস হয়ে যাবে।

দেশের আইনব্যবস্থার কথা উল্লেখ করে ডা. শাহাদাত বলেন, দুর্নীতির দায়ে আওয়ামী লীগের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার ১৩ বছরের সাজা মওকুফ হয়েছে। অথচ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মমামলায় পুরোনো কারাগারে বন্দি রেখে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। সত্য কথা বলাতে সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা আজ অপরাধী।

জঙ্গিনির্মূলে বিএনপি সরকারের ভূমিকার কথা উল্লেখ করে ডা. শাহাদাত বলেন, বিএনপি সরকার শীর্ষ সব সন্ত্রাসী-জঙ্গিকে গ্রেফতার করে সাজা দিয়েছে। মুফতি হান্নানকেও তৎকালীন বিএনপি সরকার গ্রেপ্তার করেছিল।

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় সমাবেশে বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

একুশে/এসএইচ/এটি

ছবি : আকমাল হোসেন