১৫ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, বুধবার

আইয়ুব বাচ্চুকে ছাড়া চট্টগ্রামে এলআরবি’র প্রথম কনসার্ট

প্রকাশিতঃ মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮, ৯:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম : আইয়ুব বাচ্চুকে ছাড়া এম এ আজিজ স্টেডিয়ামে প্রথম কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল। ‘শেকড়ের সন্ধানে’ আয়োজিত এ অনুষ্ঠানে এলআরবিকে গান গাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে। ইতোমধ্যে এলআরবি’র দল চট্টগ্রামে এসে পৌঁছেছেন। বর্তমানে এই ব্যান্ড দলে আছেন ম্যানেজার শামীম আহমেদ, মাসুদ-গিটার, স্বপন-বেস আর রোমেল-ড্রামস।

সারা দেশে ‘শেকড়ের সন্ধানে’ শিরোনামে এই কনসার্টগুলোর আয়োজন করছে গান বাংলা। আর তা সরাসরি সম্প্রচারও করছে এই টিভি চ্যানেলটি। আইয়ুব বাচ্চু চট্টগ্রামের ছেলে। তাই এম এ আজিজ স্টেডিয়ামের বুধবারের কানসার্ট তাকে উৎসর্গ করা হয়েছে।

আইয়ুব বাচ্চুকে ছাড়া গান গাওয়ার কথা উল্লেখ করে শামীম আহমেদ বলেন, চট্টগ্রামে এসে বিশাল শূন্যতা আমাদের গ্রাস করেছে। ‘বসকে ছাড়া কখনো গান করতে হবে, ভাবতেই পারিনি। ইচ্ছে চিৎকার করে যদি একটু কাঁদতে পারতাম। অনেক কষ্ট করে কান্না চেপে রেখেছি।’

শামীম আহমেদ জানিয়েছেন, ‘শেকড়ের সন্ধানে’ শিরোনামের আটটি কনসার্টে গান গাওয়ার কথা ছিল এলআরবির। এর মধ্যে ১৬ অক্টোবর রাতে রংপুরের কনসার্টে জীবনের শেষ গান গেয়েছেন আইয়ুব বাচ্চু। সেখান থেকে পরদিন দুপুরে ঢাকায় ফিরে আসেন। ১৮ অক্টোবর সকালে হৃদ্রোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান তিনি।

একুশে/এসসি