১৭ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, রবিবার

আবারো নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮, ১১:৩০ পূর্বাহ্ণ

ফাইল ছবি

ঢাকা : উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী দেশবাসীর কাছে নৌকায় ভোট চেয়ে বলেছেন, এটা ঠিক, আমাদের সময় শেষ হয়ে এসেছে। নির্বাচন খুব সামনে। যে কোনো সময় নির্বাচনের তফশিল ঘোষণা হবে। আবার আমরা জনগণের কাছে আসব। নৌকা মার্কায় আমরা ভোট চাইব। যে উন্নয়ন প্রকল্পের আমরা ভিত্তিপ্রস্থর স্থাপন করে যাচ্ছি আগামী দিনে সেগুলো যেন আমরা এসে সম্পন্ন করতে পারি এবং মানুষের চাকরির ব্যবস্থা, কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারি সেজন্য দেশবাসীর সহযোগিতা, সমর্থন দরকার।

এসময় বিভিন্ন মন্ত্রণালয়ের মাধ্যমে ৫৬ জেলায় ৩২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। প্রকল্পগুলো বাস্তবায়িত হলে ব্যাপক আকারে তরুণ প্রজন্মের কর্মসংস্থান হবে, বেকার সমস্যা দূর হবে বলে জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ৯৬ থেকে ২০০১ ছিল বাংলাদেশের মানুষের জন্য স্বর্ণযুগ। এসময় বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে। আর ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত ছিল অন্ধকার যুগ। দুর্নীতিতে তখন ৫ বার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। সেই বদনাম ঘুচিয়ে বাংলাদেশকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছি। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে, জীবনমান উন্নত হয়েছে।

অনুষ্ঠানে সরকারের মন্ত্রী-এমপি, আমলা, বিভিন্ন সেক্টরের পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।