১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, মঙ্গলবার

হাটহাজারীতে আগুনে দগ্ধ দুই শিশুর মৃত্যু

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে একটি বাসায় গ্যাস লাইন ফুটো হয়ে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হওয়া দুই শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার ভোরে রাজিয়া সুলতানা মিম (১১) ও তানিম (৩) মারা যান বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান।

এর আগে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাটহাজারীর আমান বাজার এলাকার খোশাল শাহ রোডে মো. সেলিমের মালিকানাধীন একটি বাসার তৃতীয় তলার ভাড়াটে মো. আনোয়ারের বাসায় বিকট শব্দে গ্যাস লাইন ফুটো হয়ে বিস্ফোরণ ঘটে। দীর্ঘদিন ওই বাসায় কোনো ভাড়াটে ছিল না। দরজা-জানালা বন্ধ ছিল।

ভাড়াটে হিসেবে প্রথম দিন আনোয়ার ওই বাসায় পরিবার নিয়ে উঠেছিলেন। এতে আনোয়ারের ছেলে তানিম, ইয়ামিন ও স্ত্রী সুমি আক্তারসহ মোট পাঁচজন দগ্ধ হন। আহত ব্যক্তিদের রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল কর্তব্যরত চিকিৎসকেরা রাতেই জানান, আগুনে দগ্ধ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থল পরিদর্শন শেষে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা জানিয়েছিলেন, গ্যাসের লাইন ফুটো হয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এটি অন্য কিছু নয়। বৃহস্পতিবার গ্যাসের লাইন পরীক্ষা করা হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার ডা. নারায়ণ ধর জানান, আহত ব্যক্তিরা আগুনে দগ্ধ হয়েছেন। তানিমের মা সোনিয়া আক্তার (২৫), সোনিয়ার এক বছর সয়সী মেয়ে মিম এবং প্রতিবেশী রুবি আক্তার (১৫) বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তাদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে।