১৫ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, বুধবার

৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে মাসব্যাপী এসএমই মেলা

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮, ৪:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামে নারী ক্ষুদ্র শিল্প উদ্যোক্তাদের অংশ গ্রহণে ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ইন্টারন্যাশনাল উইম্যান এসএমই এক্সপো’র ১২ তম আসর। প্রতিবারের ন্যায় এবারের আসরও নগরীর পলোগ্রাউন্ড মাঠে আয়োজন করা হয়েছে। মাসব্যাপী এই মেলায় বাংলাদেশসহ ইরান, ভারত, চায়না, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড ও পাকিস্তানের নারী উদ‌্যোক্তারা পণ্যের পসরা নিয়ে হাজির হবেন।

এই উপলক্ষে বৃহষ্পতিবার (১ নভেম্বর) দুপুরে চিটাগং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে নগরীর আগ্রাবাদ হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে লিখিত বক্তব্য পড়ে শোনান উইম্যান চেম্বারের ভাইস প্রেসিডেন্ট এবং মেলা উদযাপন পরিষদের চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুব।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোববার বিকেল ৪ টায় মেলার উদ্বোধন করবেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ জনপ্রতিনিধরা উপস্থিত থাকবেন। এবারের মেলায় ছোট বড় প্রায় সাড়ে তিন’শটি স্টল এবং দশটি প্যাভিলিয়ন অংশ নিচ্ছে। মেলায় নারী উদ্যেক্তাদের উৎপাদিত দেশীয় পণ্যের প্রাধান্য থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী, ভাইস প্রেসিডেন্ট জেসমিন আক্তার, রুহি মোস্তফা, ডিরেক্টর রোকেয়া নাসরিন, সুলতানা নুরজাহান রোজি, কাজী তুহিনা আক্তার, নুসাত ইমরান, রোজিনা আক্তার লিপি, আইভি হাসান, সাবেক কাউন্সিলর রেখা আলম চৌধুরীসহ প্রমুখ।

একুশে/আরএইচ