১৭ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, রবিবার

আলোচনা হবে, তবে শেখ হাসিনার অধীনেই আগামি নির্বাচন : মোশাররফ

প্রকাশিতঃ শনিবার, নভেম্বর ৩, ২০১৮, ৬:০৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড প্রতিনিধি : প্যাসিফিক জিন্স লিমিটেডের নিজস্ব অর্থায়নে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড স্কুল অ্যান্ড কলেজের ৪র্থ তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৩ নভেন্বর) দুপুরে বাড়বকুণ্ড স্কুল মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্কুলের সভাপতি আলহাজ্ব এ.কে.এম জাফর উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্বনেত্রী, তার কল্যাণে বাংলাদেশ আজ বিশ্বে একটি মডেল দেশ হিসেবে পরিচিত পেয়েছে। শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন।

ঐক্য ফ্রন্টের সাথে প্রধানমন্ত্রীর আলোচনা প্রসঙ্গে মন্ত্রী মোশারফ বলেন, সংবিধানসম্মত আলোচনার জন্য প্রধানমন্ত্রীর দরজা সবার জন্য খোলা। আলোচনা হতেই পারে তবে এটাই সত্য যে আগামী নির্বাচন সংবিধান মোতাবেক এবং শেখ হাসিনার অধীনেই হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস.এম আল মামুন, প্যাসিফিক জিন্স এর পরিচালক আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ তানভীর, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, পুলিশ সুপার সীতাকুণ্ড সার্কেল শম্পা রানী সাহা, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আ.ম.ম দিলসাদ, বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি, পৌর কাউন্সিলর সফিউল আলম মুরাদ, মুরাদপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহম্মদ, সলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির প্রমুখ।