১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, মঙ্গলবার

শেষ সুযোগ হিসেবে বিএনপিকে নির্বাচনে আসতে বললেন মেয়র নাছির

জেলহত্যা দিবসের আলোচনা সভায়

প্রকাশিতঃ শনিবার, নভেম্বর ৩, ২০১৮, ৬:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামঃ বিএনপি পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে এদেশে রাজনীতি করে উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন,  ‘সংলাপে এসেছেন তাই আপনাদের ধন্যবাদ জানাই। জনগণের ওপর আস্থা ও বিশ্বাস রাখুন। শেষ সুযোগ হিসেবে নির্বাচনে আসুন। জনগণের ম্যান্ডেট গ্রহণ করুন। জনগন যাকে ভোট দিবে তার কাছেই ক্ষমতা হস্তান্তর করবো আমরা।’

জেলহত্যা দিবস উপলক্ষে শনিবার বিকেলে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর আওয়ামীলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

২০১৪ সালে ৫ই জানুয়ারী বিএনপির সহিংসতার কথা মনে আছে জানিয়ে মেয়র বলেন, তাদের বন্ধুরা ফের নতুন করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। কিন্তু আর কখনো কোনভাবে ঘোলা পানিতে মাছ শিকার করা যাবে না। যারা সরকারের মিথ্যাচার করছে তারা কেউ ই বলতে পারে নি বাংলাদেশ এগিয়ে যায় নি।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। এ লক্ষ্যে সরকারের উন্নয়ন ও সফলতার কথা সাধারণ ভোটারদের কাছে পৌঁছে দিতে হবে। তবে জয় সুনিশ্চিত হবে।

এর আগে সংলাপের বিষয় উল্লেখ করে নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, ‘উনারা বলেছেন গণভবনে গিয়ে খাবেন না। এরপর খাবার দেখে লোভ সামলাতে পারলেন না। খেলেন তারপর আবার  মান্না বললেন, তাদের খাবারের খবর মিডিয়া কেমনে জানালো? যারা খাবারের লোভ সামলাতে পারেনা, তারা ক্ষমতার লোভ কীভাবে সামলাবে?’

এদিকে সভায় আরও বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন বাচ্চু, নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনী, শফিক আদনান, কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আবদুছ ছালাম, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

একুশে/আরএইচ