১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, মঙ্গলবার

বল প্রধানমন্ত্রীর কোর্টে, পরে যা হবে দায়-দায়িত্ব সরকারের : ড. কামাল

প্রকাশিতঃ বুধবার, নভেম্বর ৭, ২০১৮, ৫:৫৪ অপরাহ্ণ

ঢাকা :  জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আমরা শান্তিপূর্ণ উপায়ে দাবি আদায় করতে চেয়েছি। আমরা সংলাপের মাধ্যমে আমাদের  দাবিগুলো উত্থাপন করেছি। এখন বল প্রধানমন্ত্রীর কোর্টে। এরপর যা হবে তার দায়-দায়িত্ব সরকারের।

দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংলাপ শেষে বুধবার (৭ নভেম্বর) বিকেলে রাজধানীর বেইলি রোডের বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন ড. কামাল হোসেন।

ড. কামাল বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবি নিয়ে সীমিত পরিসরে আলোচনা অব্যাহত রাখার প্রস্তাব করা হয়েছে। ইতোমধ্যে সারাদেশে হাজার হাজার নেতাকর্মীর নামে যেসব মিথ্যা ও গায়েবি মামলা দেওয়া হয়েছে, সেগুলো প্রত্যাহার ও ভবিষ্যতে আর কোনো গায়েবি হয়রানিমূলক মামলা ও ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের গ্রেফতার করা হবে না বলে প্রধানমন্ত্রী আশ্বাস দিয়েছেন।

সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

একুশে/এসসি