১৫ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, বুধবার

নগরীতে র‍্যাব-পুলিশের নির্বাচনী টহল

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮, ৬:৫৯ অপরাহ্ণ

পুলিশের সাঁজোয়াযান সহ নগরীতে টহল। ছবি আকমাল হোসেন

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে বন্দরনগরী চট্টগ্রাম সহ সারা দেশে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা । এর অংশ হিসেবে শহরজুড়ে বাড়ানো হয়েছে র‌্যাব ও পুলিশের টহল। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই বিশেষ টহল- বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। নির্বাচনের আগ পর্যন্ত নগরীর নিরাপত্তা নিশ্চিত ১৭০০ পুলিশও মোতায়েন থাকবে।

 

অতিরিক্ত পুলিশ কমিশনার(অপরাধ ও অভিযান) আমেনা বেগম একুশে পত্রিকাকে বলেন, আজ থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে পুলিশের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে যা নির্বাচন পর্যন্ত অব্যহত থাকবে। নির্বাচনকে ঘিরে নগরীতে কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে জন্য নগর পুলিশ সজাগ রয়েছে। সাজোয়াযান সহ পুলিশের বিভিন্ন ইউনিট নগরবাসীর জানমাল নিরাপত্তায় কাজ করছে।

সরেজমিন নগরের বিভিন্ন সড়কে দেখা যায় টহলরত র‍্যাব ও পুলিশের সরব উপস্থিতি। এর মধ্যে ১০ টি গাড়ীতে প্রায় শতাধিক র‍্যাব সদস্যরা নগরীর দেওয়ানহাট,লালখান বাজার, হালিশহর, কাজির দেউড়ী, কাপ্তাই রাস্তার মাথা সহ অন্যান্য স্থানে টহল দিচ্ছে ।

র‍্যাবের টহলে থাকা সহকারি পুলিশ সুপার তারেক আজিজ একুশে পত্রিকা কে জানান, আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এ ঘোষণাকে কেন্দ্র করে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না ঘটে সে জন্য র‍্যাব তৎপর আছে। সে লক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে।

একুশে/এসসি/আরএইচ