১৯ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫, মঙ্গলবার

ফটিকছড়িতে শ্যামা পূজা উদযাপন

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮, ৮:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ ফটিকছড়ি বারমাসিয়া নন্দীপাড়ায় শ্যামা পূজা উদযাপন করা হয়েছে। পূজা উদযাপন কমিটি আয়োজিত ধর্মসভায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট উত্তম কুমার মহাজন।

মিলন নন্দীর সভাপতিত্বে ও পার্থ ঘোষের সঞ্চালনায় সভায় পঞ্চ প্রদীপ জ্বালিয়ে উদ্বোধন করেন, বারমাসিয়া চা-বাগানের পরিচালক পরমেশ্বর বিশ্বাস বাবুল। বিশেষ অতিথি ছিলেন সুয়াবিল ইউপি চেয়ারম্যান আবু তালেব চৌধুরী, মো. মহিউদ্দিন, ইঞ্জিনিয়ার এম হায়াত, চা-বাগানের ব্যবস্থাপক এবাদুল হক, শ্রী কেশব দেব।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাস্টার বাবলা কুমার দে, মাস্টার দিলিপ কুমার নম, রাজীব সেন বাপ্পি, মাস্টার কৃষ্ণ ধন শীল, সাংবাদিক শ্যামল নন্দী, বিশ্ব নন্দী, প্রণজীৎ সেন, রাজু নন্দী, রতন নন্দী, সুমন নন্দী, শুভ নন্দী, রূপম ভট্টাচার্য, লিটন নন্দী প্রমুখ।

উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট উত্তম কুমার মহাজন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বহুকাল আগে থেকে চলে আসা বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি ঐতিহ্যে রূপ নিয়েছে। গ্রাম পর্যায়ে এ ধারা আজও অটুট আছে। স্থিতিশীল রাজনৈতিক পরিবেশে মানুষ তার নিজ নিজ ধর্ম ও কর্ম সাধনে শংকামুক্ত হয়ে কাজ করছে। সরকার ও প্রশাসন এ ব্যাপারে সদা সচেষ্ট। আমরা চাই, দেশের মানুষ শান্তিতে ও সুখে থাকুক। সকলের সম্মিলিত চেষ্টায় দেশকে আমরা বহুদূর এগিয়ে নিয়ে যাব।

সভায় আগত অতিথিদের ক্রেস্ট প্রদান শেষে বিশ্বশান্তি কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

একুশে /এসসি/এএইচ