১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, মঙ্গলবার

আশুলিয়ায় বাবাকে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

প্রকাশিতঃ শনিবার, নভেম্বর ১০, ২০১৮, ১:১৫ অপরাহ্ণ

ঢাকা : সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে অপহরণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মেয়ে জরিনা বেগমের মরদহে উদ্ধার করলেও ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে আটক করতে পারেনি।

শনিবার (১০ নভেম্বর) বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে আশুলিয়া মরাগাঙ্গ এলাকা থেকে নিহত জরিনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। জরিনা সিরাজগঞ্জের চৌহালীর খাস কাওলিয়া গ্রামের আকবর আলীর মেয়ে।

আকবর আলী জানান, শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উদ্দেশ্যে আশুলিয়া থেকে টাঙ্গাইলগামী ইউনিক পরিবহনের বাসে ওঠেন বাবা-মেয়ে। বাসটি টাঙ্গাইল না গিয়ে বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে ফিরে আসে। পরে বাবাকে মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা।

বিষয়টি টহল পুলিশকে জানানো হলে মরাগাঙ্গ এলাকায় মহাসড়কের পাশ থেকে জরিনাকে বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা (মামলা নং-৩৫) দায়ের করেছেন নিহতের বাবা।

পুলিশ জানায়, ওই নারীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে অপহরনের পর দুর্বৃত্তরা হত্যা করেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) জাবেদ মাসুদ জানান, মামলায় বাসের চালক, হেলপারসহ অজ্ঞাতদের আসামি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

একুশে/আরসি/এসসি