১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার

বিএনপির মনোনয়ন ফরম নিলেন চট্টগ্রাম বিএনপির তিন শীর্ষনেতা

প্রকাশিতঃ মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮, ৫:২২ অপরাহ্ণ

 

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চট্টগ্রাম নগর বিএনপির তিন শীর্ষ নেতা নগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান।

এরমধ্যে ডা. শাহাদাত ও আবুল হাশেম বক্কর চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) সংসদীয় আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অন্যদিকে চট্টগ্রাম চট্টগ্রাম-৮ (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ, বায়েজিদ) নির্বাচনী এলাকার জন্য ফরম সংগ্রহ করেছেন আবু সুফিয়ান।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা ফরম সংগ্রহ করেন।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বর্তমানে চট্টগ্রাম কারাগারে আটক আছেন। সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান নিজে উপস্থিত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়া চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে মনিরুল ইসলাম ইউছুপ, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে আসলাম চৌধুরী, মোশারফ হোসেন দীপ্তি, আহমেদুল আলম রাসেল, চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, ১০ আসনে আমীর খসরু, ও মোশারফ দিপ্তি, চট্টগ্রাম-১১(বন্দর-পতেঙ্গা) আসনে আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম-১৩ (পটিয়া) আসনে গাজী সিরাজ উল্লাহ, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে মুজিবুর রহমান চেয়ারম্যান, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে জাফরুল ইসলাম ও কামরুল ইসলাম হোসাইনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে চট্টগ্রাম নগর বিএনপি সূত্রে জানা গেছে।