১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার

ঐক্যবদ্ধ হোন, নেতাকর্মীদের প্রতি মেয়র নাছির

প্রকাশিতঃ বুধবার, নভেম্বর ১৪, ২০১৮, ৭:১২ অপরাহ্ণ


চট্টগ্রাম: আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনগুলোর নেতা কর্মীদের অন্তর্কলহ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন দলটির চট্টগ্রাম নগর শাখার সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

প্রার্থীর কথা না ভেবে স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য নেতাকর্মীদের প্রতি প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব বাকলিয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যোগে নগরীর কালামিয়া বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি নিয়ে এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি মহাজোটের প্রার্থীদের বিজয়ী করতে দল ও দলের অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিতে পারলেই বিজয় সুনিশ্চত হবে। নয়তো উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা রক্ষা করা যাবে না।

মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামাল আহমদ কমান্ডার এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজনীতিক নঈম উদ্দীন চৌধুরী, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, সিডিএ এর বোর্ড সদস্য কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।