১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার

মুন্সিগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিতঃ শনিবার, নভেম্বর ১৭, ২০১৮, ১০:০৬ পূর্বাহ্ণ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে মোহাম্মদ তাজেল নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার রাত সোয়া একটার দিকে উপজেলার বাড়ৈখালী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, তাজেলের বিরুদ্ধে ১০টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। সে পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। শ্রীনগর, নবাবপুরসহ আশপাশের বিভিন্ন থানায় এসব মামলা রয়েছে। যার মধ্যে দু’টি অস্ত্র, দু’টি ডাকাতি, একটি দস্যুবৃত্তি, একটি খুন ছাড়াও পুলিশের ওপর হামলা ও মাদকের মামলা রয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানিয়েছেন, শুক্রবার সকালে তাজেলকে যশোরের মনিরামপুর থেকে গ্রেপ্তার করে মুন্সিগঞ্জ নেয়া হয়। রাতে অস্ত্র উদ্ধারের জন্য তাকে নিয়ে বাঘার ইউনিয়নের জামসেদপুরে যায় পুলিশের একটি দল। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা চালায়। তখন পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে।

দুপক্ষের মধ্যে গোলাগুলির সময় আসামি তাজেল পালিয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে তাজেলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছাড়া, ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয় বলেও জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

একুশে/আরসি/এসসি