১৯ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫, মঙ্গলবার

বিএনপির নির্বাচনী ইশতেহারে উন্নয়নকে প্রাধান্য দেওয়া হচ্ছে : খসরু

প্রকাশিতঃ সোমবার, নভেম্বর ১৯, ২০১৮, ৩:৩৭ অপরাহ্ণ

ঢাকা : বিএনপির নির্বাচনী ইশতেহারে দুর্নীতিমুক্ত উন্নয়নকে প্রাধান্য দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার (১৯ নভেম্বর) সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের নির্বাচনী ইশতেহারে কী থাকছে—সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে একথা জানান তিনি।

আমীর খসরু আরো বলেন, দুর্নীতিমুক্ত উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য, বেকারত্ব হ্রাস ও তারুণ্যকে গুরুত্ব দিয়ে সুনির্দিষ্ট রূপরেখা থাকবে। ইশতেহারে আরো গুরুত্ব পাবে সাধারণ মানুষের জীবনযাত্রার উন্নয়ন। এর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। শিক্ষার মানোন্নয়ন, স্বাস্থ্য খাতের উন্নয়ন, দুর্নীতিমুক্ত উন্নয়নের মাধ্যমে মানুষের যে আয় তার সঠিক বিনিয়োগের নিরাপত্তার যে পরিবেশ, সেটাকে গুরুত্ব দিয়ে রূপরেখা থাকবে ইশতেহারে।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা মানা হয়নি। লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তারপরও মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে, দেশের মালিকানা জনগণের কাছে তুলে দিতে, দেশের গণতন্ত্র এবং একটি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য তারা নির্বাচনে যাচ্ছেন বলেও জানান বিএনপির এই নেতা। এছাড়া নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হবে বলে প্রত্যাশা করেন আমীর খসরু।

একুশে/আরসি/এসসি