১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার

সোহরাওয়ার্দীতে ঐক্যফ্রন্টের সমাবেশ ১০ ডিসেম্বর

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮, ৫:৩৯ অপরাহ্ণ

ঢাকা : ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ১০ ডিসেম্বরন জনসভার কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী।

ইতোমধ্যে সমাবেশ উপলক্ষে পুলিশ ও সোহরাওয়ার্দী উদ্দ্যানের কতৃপক্সের কাছে টিঠ দেওয়া হয়েছে বলে জানান তিনি। তিনি বলেন, প্রচারের প্রথম দিনে এই জনসভায় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা কামাল হোসেন ছাড়াও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রবসহ অন্যান্য নেতারা বক্তব্য দেবেন।

ঐক্যফ্রন্টের এই সমাবেশ সার্থক হবে ও সাফল্যমণ্ডিত হবে বলে আশা প্রকাশ করেন রিজভী।

রিজবী বলেন, নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। সরকার ও নির্বাচন কমিশন একতরফা নির্বাচনের আয়োজন করছে । তার অভিযোগ একতরফাভাবে ক্ষমতাসীনরা প্রচার-প্রচারণা চালাচ্ছে। আর বিএনপির নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে, মিথ্যা মামলা দেওয়া হচ্ছে।

তিনি ঢাকা মহানগর, ফেনী, যশোর, খুলনা, গাজীপুর, পাবনাসহ দেশের বিভিন্ন জেলায় বুধভার গ্রেপ্তার বিএনপি নেতা-কর্মীদের তালিকা তুলে ধরে অবিলম্বে মুক্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে দলের ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

একুশে/এসসি