১৭ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, রবিবার

ফুটবলে আনন্দ খুঁজে পান মেয়র নাছির

প্রকাশিতঃ শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮, ১০:২৩ অপরাহ্ণ


চট্টগ্রাম: ফুটবল খেলার মাঝে নিজে আনন্দ খুঁজে পান বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার বিকেলে চান্দগাঁও আবাসিক এলাকা মাঠে চান্দগাঁও খেলোয়াড় সমিতি আয়োজিত আব্দুল শুক্কুর স্মৃতি আন্তঃ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র।

আ জ ম নাছির বলেন, ফুটবল একটি দলগত খেলা। এটি বৈশ্বিকভাবে ব্যাপক পরিচিত ও জনপ্রিয় খেলা। এটি আমাদেরও প্রাণের খেলা। এই খেলা যেখানে হোক না কেন দেখার জন্য আমরা সকলে ছুটে যায়। আজকের খেলা আমাদের সকলকে আনন্দ দিয়েছে।

এ জন্য আয়োজকদের ধন্যবাদ জানান মেয়র।

আ জ ম নাছির বলেন, আব্দুল শুক্কুর একজন উঁচু মাপের খেলোয়াড় এবং খেলোয়াড় সৃষ্টির কারিগর ছিলেন। তার অনুপ্রেরণায় এই চট্টগ্রামে জাতীয় পর্যায়ের অনেক ফুটবলার সৃষ্টি হয়েছে। তারাই চট্টগ্রামের ঐতিহ্য ও গৌরবকে দেশি-বিদেশিদের কাছে তুলে ধরেছে।

অনুষ্ঠিত খেলায় এয়ামিন স্মৃতি সংসদ, রুহুল কাদের স্মৃতি সংসদকে ২-০ গোলে পরাজিত করে এয়ামিন স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন হয়।

টুর্ণামেন্টে সেরা খেলোয়াড় জিয়াউর রহমান, সর্বোচ্চ গোলদাতা ফরহাদ উদ্দিন জুয়েল ও মো. শাহীন চৌধুরী ম্যান অব দ্যা ফাইনাল খেলোয়াড় নির্বাচিত হয়।

আব্দুল শুক্কুর চৌধুরী স্মৃতি আন্তঃ ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক নোমান আল মাহমুদ, স্বাগতিক কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, আশরাফুল আলম, চট্টগ্রাম মোহামেডামের কোচ নুরুল ইসলাম লেদু, সিজেকেএস এর যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম, ক্রীড়া সংগঠক মো. ইসা প্রমুখ।