১৭ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫, রবিবার

২ প্রার্থীর কুশপুত্তলিকা দাহ করল গোপালগঞ্জ জেলা বিএনপি

প্রকাশিতঃ শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮, ৪:২৪ অপরাহ্ণ

গোপালগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনে সেলিমুজ্জামান সেলিম ও গোপালগঞ্জ-২ আসনে ডা. কে এম বাবরকে বিএনপি থেকে মনোনয়ন না দেয়ায় বিক্ষোভ মিছিল, সমাবেশ ও বিএনপির দুই প্রার্থীর কুশপুত্তলিকা দাহ করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (৮ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জ-১ আসনে সেলিমুজ্জামান সেলিম ও গোপালগঞ্জ-২ আসনে ডা. কে এম বাবরকে বিএনপি থেকে মনোনয়ন দেওয়ার দাবিতে শহরের চৌরঙ্গী থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপির সাধারন সম্পাদক এম মনসুর আলী বক্তব্য রাখেন। এসময় সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান পিনু, জেলা যুবদলের সাবেক সভাপতি তৈফিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি সিকদার শহীদুল ইসলাম লেলিন, সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফজলুল কবির দারা, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হীরা, জেলা শ্রমিক দলের সভাপতি আজিজুর রহমান আজিজ উপস্থিত ছিলেন।

পরে গোপালগঞ্জ-১ আসনের প্রার্থী এফ.ই এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর ও গোপালগঞ্জ-২ আসনের প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজের কুশপুত্তলিকা দাহ করা হয়।

সমাবেশে বক্তরা বলেন, ১/১১ এর সময় দল থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল এফ.ই এফ ই শরফুজ্জামান জাহাঙ্গীর ও সিরাজুল ইসলাম সিরাজ। এমনকি দলীয় কোন নেকাকর্মীর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন এ দুই নেতার। তারপরও তাদেরকে মনোনয়ন দেয়া হয়েছে। দলীয় নেতারা এখন মনোনয়ন বাণিজ্য শুরু করেছে। অবিলম্বে মনোনয়ন বাণিজ্য বন্ধ করে গোপালগঞ্জ-১ আসনে সেলিমুজ্জামান সেলিম ও গোপালগঞ্জ-২ আসনে ডা. কে এম বাবরকে বিএনপি থেকে মনোনয়ন না দেয়ার দাবি জানান। তা না হলে বিএনপির এ দুই প্রা্র্থীকে প্রচার প্রচারনা চালাতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারী দেয়া হয়। দাবি মানা না হলে কঠোর কর্মসূচির ঘেষণা দেয়া হবে বলে জানান বক্তরা।

একুশে/আরসি/এসসি