১২ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, মঙ্গলবার

বিশ্ব সুন্দরী মেক্সিকোর ভেনেসা পোঞ্চ, বাংলাদেশের ঐশী ১৩তম

প্রকাশিতঃ রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮, ৮:০৬ পূর্বাহ্ণ

ইউএনবি: অবশেষে আনলাকি থার্টিন বা ১৩ এ এসে থামল ঐশীর জয়রথ। বাংলাদেশী এ অপ্সরার এ অর্জনও কম নয়। তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানা না গেলেও খুশিই থাকার কথা ঐশীর। কারন ৬৮তম পর্বে সে ফাইনালে লড়লেও এর আগে কোনো বাংলাদেশী ফাইনালের মঞ্চে যেতে পারেনি।

এছাড়াও আয়োজক চীনের অবস্থানও বাংলাদেশের পরে। চীনের ম্যাও পেইরঈকে থামতে হয় ১৬তম স্থানে গিয়ে।

এবার মিস ওয়াল্ডের মুকুট জিতেছেন মেক্সিকোর ভেনেসা পোঞ্চ। রানার আপ হয়েছেন থাইল্যান্ডের নিকোলন লিমসুকান।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৮তম আসরের সেরা সুন্দরীদের তালিকায় এবার বাংলাদেশের হয়ে ইতিহাস গড়লেন ঐশী। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে এবার ফাইনালে লড়লেন তিনি।


শনিবার চীনের সানাই শহরে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। আর এতে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন মিস বাংলাদেশ ‘জান্নাতুল ফেরদৌস ঐশী’। এবারই প্রথম বাংলাদেশের কোনো মেয়ে গ্র্যান্ড ফিনালেতে অংশ নিল।

শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচার করে জুম টেলিভিশন।

বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন ঐশী। ১৮ বছর বয়সী এই সুন্দরী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।

এ বছর ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জিতে নেন ঐশী। আর চলতি বছরে সদ্য কলেজ পাশ করা এই মেয়েটিই এখন দাপিয়ে বেড়াচ্ছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ। এখন দেখার পালা শেষ পর্যন্ত ঐশী কি পারবে তার হাজারো ভক্তদের মিস ওয়ার্ল্ডের মুকুট উপহার দিতে।