শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

ভূমিমন্ত্রীর নির্দেশে আনোয়ারায় হচ্ছে আইসোলেশন সেন্টার

প্রকাশিতঃ বৃহস্পতিবার, জুন ৪, ২০২০, ৬:০৭ অপরাহ্ণ


আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : ভূমিমন্ত্রীর নির্দেশে আনোয়ারায় লাবিবা কনভেনশন হলকে আইসোলেশন সেন্টার হিসেবে ব্যবহারের জন্য উপজেলা প্রশাসনকে হস্তান্তর করেছেন স্বত্ত্বাধিকারী হাসানুর রশিদ রিপন।

বৃহস্পতিবার (৪ জুন) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমদের নেতৃত্বে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানভির হাসান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দীন ও আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদসহ প্রশাসনের একটি দল লাবিবা কনভেনশন হল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে ইউএনও শেখ জুবায়ের আহমদ বলেন, করোনা আক্রান্তদের মধ্যে যাদের একা থাকার মত ঘর নেই, টয়লেট নেই, আর্থিকভাবে দূর্বল ও আইসোলেশনে থাকার মত ব্যবস্থা নেই তাদেরকে এই আইসোলেশন সেন্টারে রাখা হবে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ১২টা বেডের ব্যবস্থা করেছি। আইসোলেশনে থাকা রোগীদের যাবতীয় খরচ উপজেলা প্রশাসন বহন করবে। পরিস্থিতি বিবেচনায় বেডের সংখ্যা বৃদ্ধি করা হবে।

জানতে চাইলে লাবিবা কনভেনশন হলের মালিক হাসানুর রশিদ রিপন একুশে পত্রিকাকে বলেন, আনোয়ারায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ মহোদয়ের নির্দেশে আমি এই উদ্যোগ গ্রহণ করেছি।