বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

কলাভর্তি ট্রাকে ইয়াবা পাচার, পৃথক অভিযানে গ্রেপ্তার ৪ জন কারাগারে

প্রকাশিতঃ মঙ্গলবার, জুন ৩০, ২০২০, ১১:২৮ অপরাহ্ণ


লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়ায় কলাভর্তি ট্রাকে পাচারকালে ৫ হাজার ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৃথক অভিযানে আমিরাবাদের স্কুল রোড থেকে ২১শ’ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এই ৪ জনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার আদর্শ পল্লীর মৃত বীর বিশ্বাসের পুত্র জনি বিশ্বাস (৩০), লোহাগাড়ার আমিরাবাদ স্কুল রোডের আবদুর রশিদের পুত্র মোহাম্মদ মমতাজ (৩৬), বড়হাতিয়া ইউনিয়নের মিয়াজির পাড়ার আব্দুল মোনাফের পুত্র আব্দুল আউয়াল (৩০), বড়হাতিয়া কুমিরাঘোনা চাকফিরানী এলাকার সাহাব মিয়ার পুত্র মোহাম্মদ কাইছার (৩২)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, সোমবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী কলাভর্তি একটি ট্টাকে তল্লাশী চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ জনি বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

একইদিন রাতে উপজেলা সদরের আমিরাবাদ স্কুল রোডের লাল মিয়া টাওয়ারের সামনে থেকে ২ হাজার ১০০ ইয়াবাসহ মমতাজ, আউয়াল ও কাইছারকে গ্রেপ্তার করা হয়।