শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

হাটহাজারীতে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স

প্রকাশিতঃ রবিবার, জুলাই ৫, ২০২০, ৮:১৪ অপরাহ্ণ


চট্টগ্রাম : করোনাভাইরাসে আক্রান্ত হাটহাজারী উপজেলার অধিবাসীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু হয়েছে। এতে করোনা আক্রান্ত রোগী, লাশ পরিবহন এবং জরুরি অক্সিজেন সেবা দেওয়া হবে।

চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিস এক্সপোর্টার গ্রুপের অর্থায়নে পরিচালিত অ্যাম্বুলেন্স সেবা সবার জন্য উন্মুক্ত। সেবা কার্যক্রমে সহযোগিতা করবে হাটহাজারী সম্মিলিত রক্তদাতা ফোরামের সদস্যরা।

লাশ পরিবহনে এবং অক্সিজেনসহ করোনা রোগীর সেবা নিতে দিন-রাত যে কোন মুহূর্তে যোগাযোগ করা যাবে ০১৭৮১-৯০৩৪৩৯, ০১৮১৩-২১৫১৬৭, ০১৮৩০-১০৮৭১৪ ও ০১৭১৬-৪০৫০২৫ নম্বরে।

রোববার (৫ জুলাই) দুপুরে দৈনিক পূর্বকোণ কার্যালয়ে সেবা কার্যক্রমের উদ্বোধন ও অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিস এক্সপোর্টার গ্রুপের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী। অ্যাম্বুলেন্সটির চাবি গ্রহণ করেন হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল।

এ সময় জেএস এক্সেসরিজের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম চৌধুরী, সার্ভ ফর স্মাইল সংগঠনের আহ্বায়ক সাইফুল্লাহ মনসুর, সীতাকুণ্ডের সাবেক ছাত্রনেতা মো. বাহার উদ্দিন, এনটুএস’র ব্যবস্থাপনা পরিচালক টিপু সুলতান, প্রাইম লেবেলের স্বত্বাধিকারী ইকবাল পারভেজ, হাটহাজারী সম্মিলিত রক্তদাতা ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল আক্তার রুবেল, অ্যাম্বুলেন্স সেবার সমন্বয়কারী আবুল মনছুর ও সাইফুদ্দিন খালেদ প্রমুখ উপস্থিত ছিলেন।