শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র নতুন সভাপতি কাজী আবুল মনসুর

প্রকাশিতঃ রবিবার, জুলাই ৫, ২০২০, ৮:৩৩ অপরাহ্ণ


চট্টগ্রাম : রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন চট্টগ্রামের জ্যেষ্ঠ সাংবাদিক রোটারীয়ান কাজী আবুল মনসুর।

চট্টগ্রাম প্রেস ক্লাবের দুু’বার সিনিয়র সহ সভাপতি, একবার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন কাজী আবুল মনসুর। বর্তমানে তিনি চট্টগ্রাম প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সাংবাদিক সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি হিসেবে কাজ করছেন।

কাজী আবুল মনসুর ১৯৯৭ সাল থেকে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত রয়েছেন। তিনি দৈনিক সমকাল, দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশে বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি দৈনিক প্রতিদিনের সংবাদ এর উপ-সম্পাদক হিসেবে রয়েছেন।

এছাড়াও তিনি রোটার‌্যক্ট আন্দোলনের সাথেও জড়িত ছিলেন। কাজী আবুল মনসুর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রোটারী ক্লাব গ্রেটার চিটাগাং এর সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

এদিকে রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস’র নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন চট্টগ্রাম কর কর্মচারী কল্যাণ সংসদের সভাপতি রোটারীয়ান কাজী ইকবালুর রহমান নাদিম। এ ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন সাবেক জেলা রোটারী গর্ভনর রোটারীয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী।

নতুন কমিটির কার্যকরী পরিষদের অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি রোটারীয়ান ওয়াহেদুর রহমান, যুগ্ম সম্পাদক রোটারীয়ান গোলাম মোস্তাফা ইকবাল, কোষাধ্যক্ষ রোটারীয়ান মোহাম্মদ আবছার উদ্দিন, ক্লাব সেবা পরিচালক রোটারীয়ান সুজন কান্তি চৌধুরী, সমাজসেবা পরিচালক রোটারীয়ান শহীদুল হক, পেশা উন্নয়ন পরিচালক রোটারীয়ান মীর মোহাম্মদ নাজমুল আলম, আন্তর্জাতিক সেবা পরিচালক রোটারীয়ান মালিক মোহাম্মদ ওমর, ইয়ুথ সার্ভিস পরিচালক রোটারীয়ান গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, বুলেটিন এডিটর রোটারীয়ান আহমেদ মুনির উদ্দিন, সার্জেন্ট এট আর্মস রোটারীয়ান আবু নাসের ও সহ-সার্জেন্ট এট আর্মস দিদারুল আলম।