বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

টেকনাফে ২০ হাজার ইয়াবা ও সিএনজি অটোরিকশা জব্দ, আটক ২

প্রকাশিতঃ মঙ্গলবার, জুলাই ৭, ২০২০, ২:৫৫ অপরাহ্ণ


টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের বড়ইতলী এলাকায় সিএনজি অটোরিকশা থেকে ২০ হাজার ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫।

তারা হলেন টেকনাফ সদরের ডেইল পাড়ার বাসিন্দা সৈয়দ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯) এবং একই ইউনিয়নের ছোট হাবির পাড়ার বাসিন্দা আব্দুল হাকিমের ছেলে মোঃ হাফেজ (২০)।

মঙ্গলবার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, সোমবার রাতে সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর সদস্যরা জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বহন করে অটোরিক্সা (সিএনজি) গাড়ি যোগে হ্নীলা থেকে টেকনাফ পৌরসভার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি দল বড়ইতলী র‍্যাব ক্যাম্পের সামনে চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি তল্লাশি শুরু করে।

এক সময় সন্দেহভাজন সিএনজি অটোরিকশাটি থামালে কতিপয় ব্যক্তিরা দৌড়ানোর চেষ্টাকালে ধাওয়া করে আসামি সাইফুল ইসলাম ও মোঃ হাফেজকে আটক করে র‌্যাব। তবে তাদের সাথে থাকা অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে সিএনজি অটোরিকশা ও আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি টাকা।

উদ্ধারকৃত মাদক ও সিএনজি অটোরিকশাসহ মাদক কারবারিদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন।