বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

ফিল্ড হাসপাতালের জন্য এমপি লতিফের ’স্বপ্রণোদিত’ সহায়তা

প্রকাশিতঃ মঙ্গলবার, জুলাই ৭, ২০২০, ৩:৫৯ অপরাহ্ণ


চট্টগ্রাম : নিজ উদ্যোগেই ফিল্ড হাসপাতালের সহায়তায় এগিয়ে এলেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের সংসদ সদস্য এম এ লতিফ। দিলেন তিন লক্ষ টাকার অর্থ-সহায়তা।

সোমবার (৬ জুলাই) বিকেলে ফিল্ড হাসপাতালের স্বেচ্ছাসেবক মোহাম্মদ রায়হানের হাতে ৩ লাখ টাকার চেক তুলে দেন এমপি লতিফ।

এর আগে গেলো সপ্তাহে সংসদ সদস্য এম এ লতিফ নিজ থেকেই ফোন দেন ফিল্ড হাসপাতালের সিইও ও প্রধান উদ্যোক্তা ডা. বিদ্যুত বড়য়াকে। ফোনে ফিল্ড হাসপাতালের সেবার ধরন, আঙ্গিক এবং সার্বিক ব্যবস্থাপনার বিপুল প্রশংসা করে আর্থিকভাবে প্রতিষ্ঠানটির পাশে দাঁড়ানোর ইচ্ছা পোষণ করেন। স্বশরীরে উপস্থিত হয়ে এই সহায়তা প্রদানের ইচ্ছা থাকলেও শারীরিক অসুস্থতাজনিত কারণে তা সম্ভব না হওয়ায় প্রতিনিধি হিসেবে কাউকে পাঠাতে বিদ্যুত বড়ুয়াকে অনুরোধ জানান সাংসদ।

তারই অংশ হিসেবে সোমাবার বিকেলে হাসপাতালের স্বেচ্ছাসেবক রায়হান এমপি লতিফের বাসভাবনে গেলে তার হাতে ৩ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

এ প্রসঙ্গে ডা. বিদ্যুত বড়ুয়া বলেন, ফিল্ড হাসপাতালের নিরবচ্ছিন্ন, ব্যতিক্রম সেবা-কার্যক্রমে অনুপ্রাণিত হয়ে নিজ থেকে সামর্থ্য অনুযায়ী অনেকে এগিয়ে আসছেন। মাননীয় সংসদ সদস্য এম এ লতিফও স্বপ্রণোদিত, স্বত:স্ফূর্ত এই সহযোগিতা নিয়ে ফিল্ড হাসপাতালের পাশে দাঁড়িয়েছেন। সমাজের বিচ্ছিন্ন, ছড়ানো-ছিটানো মানবতাগুলো একই ফ্রেমে অন্তর্ভুক্তির নাম এবং অনুভূতিই হচ্ছে ফিল্ড হাসপাতাল।-বলেন ডা. বিদ্যুত।