বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

রাঙ্গুনিয়ার সড়কে রক্তাক্ত অজ্ঞাত ব্যক্তি, হাসপাতালে নেয়ার পথে মৃত্যু

প্রকাশিতঃ বুধবার, জুলাই ৮, ২০২০, ৬:১০ অপরাহ্ণ


রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শান্তিরহাট ওয়াসার প্রকল্পের সামনের সড়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন।

এর আগে বুধবার (৮ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে শান্তিরহাট ওয়াসার প্রকল্পের সামনে সড়কে অজ্ঞাত ব্যক্তিকে রক্তাক্ত পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। এরপর চমেক হাসপাতালের কাছাকাছি যেতেই অ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় অজ্ঞাত ব্যক্তিটির।

ওই ব্যক্তিকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া রাঙ্গুনিয়ার শান্তিরহাটের স্থানীয় ব্যবসায়ী মো. হাসান মুরাদ জয় একুশে পত্রিকাকে বলেন, কিভাবে অজ্ঞাত ব্যক্তিটি আহত হলেন সেটা আমি দেখিনি। তবে স্থানীয় কয়েকজন শিশু জানিয়েছে, একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে সড়কে রক্তাক্ত হন তিনি।

তিনি বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশের বিষয়ে জানাতে আমি নগরের পাঁচলাইশ থানায় গিয়েছি বিকেলে। সেখানে ঘটনার বিবরণ দিয়ে আমি ফিরে এসেছি। লাশটা এখন চমেক হাসপাতালের মর্গে আছে।

রাঙ্গুনিয়া থানার এসআই বুলু মিঞা একুশে পত্রিকাকে বলেন, সংশ্লিষ্টদের কাছে শুনেছি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন ওই ব্যক্তিটি। তার পরিচয় পাওয়া গেছে কিনা জানি না।