শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

বাঁশখালীতে ৬৫ গরু জবাই করে মাংস বিলি

প্রকাশিতঃ শনিবার, আগস্ট ১, ২০২০, ১১:০৭ অপরাহ্ণ


বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : বাঁশখালীতে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের মাধ্যমে কয়েক হাজার মানুষের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল ছালেহ বিদেশী প্রতিনিধিদের উপস্থিতিতে বাঁশখালীর জলদী ও বাণীগ্রামসহ বিভিন্ন এলাকায় ৬৫টি গরু কোরবানি করে তার মাংস দুস্থদের মাঝে বিতরণ করেন। এ সময় বাঁশখালীর ৩০টি মাদরাসা ও এতিমখানাতেও কোরবানির গরুর মাংস বিতরণ করা হয়।

সংগঠনটি প্রশাসন ও আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের সহযোগিতায় এসব মাংস বিতরণ করে। এর মধ্যে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) মাধ্যমে ১ হাজার প্যাকেট বিতরণ করা হয়। এভাবে মেয়র, উপজেলা ভাইস চেয়ারম্যান, কাউন্সিলর, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের মাধ্যমে বিতরণ করা হয় আরো প্রায় ২ হাজার প্যাকেট। বাণীগ্রামে বিতরণ করা হয় ৩০০ প্যাকেট।

এদিকে বাঁশখালীর ৩০ টি মাদরাসায় দেয়া হয় ৫ থেকে সর্বোচ্চ ২০ কেজি করে কোরবানির মাংস।

এ সময় বাঁশখালীর ইউএনও মোমেনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, কাউন্সিলর রুজি আক্তার, কাউন্সিলর আজগর হোসাইন, ওলামা লীগ সভাপতি মাওলানা আকতার হোসাইন, সংগঠনের প্রতিনিধি মাওলানা ইউনুস ও মাওলানা ওসমান গণি প্রমুখ উপস্থিত ছিলেন।