শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পলাশের সঙ্গে কীভাবে বিয়ে-সেই গল্প শোনালেন চিত্রনায়িকা সিমলা (ভিডিও)

প্রকাশিতঃ ২৬ ফেব্রুয়ারী ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ন

ঢাকা : বিমান ছিনতাই-চেষ্টায় নিহত পলাশ আহমেদ ওরফে মাহীবি জানের সাথে বিয়ে এবং ৮ মাস সংসারের কথা স্বীকার করেছেন চিত্রনায়িকা সিমলা। সোমবার রাতে একাত্তর টেলিভিশনের ‘একাত্তর জার্নালে’ তিনি এই তথ্য জানান।

সিমলা জানান, ২০১৭ সালে চলচ্চিত্রকর্মী রাশেদ পলাশের জন্মদিনের অনুষ্ঠানে মাহীবি জানের (পলাশ আহমেদ) সাথে প্রযোজক হিসেবে প্রথম পরিচয়। সেই পরিচয়ের সূত্র ধরে ২০১৮ সালের ৩ মার্চ তারা বিয়ে করেন। একই বছরের ৬ নভেম্বর পলাশের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে। তবে কীজন্য বিবাহবিচ্ছেদ- সেব্যাপারে খোলাসা করে কিছু বলেননি সিমলা।

পলাশ আহমেদের বাড়িতে বউ হিসেবে বেড়াতে গেছেন এবং তার বাবা-মা অত্যন্ত মাটির মানুষ, সাদামাটা। সেকথাও বলেন সিমলা।

প্রযোজক কিংবা পরিচালক হতে যে অর্থ বা অবস্থান লাগে তা পলাশ আহমেদের নেই, লেখাপড়ার দৌড়ও তেমন না। নেই আহামরি পারিবারিক অবস্থান- এরপরও কেন তাকে বিয়ে করেছিলেন এবং বিয়ের পর তার মাঝে আর্থিক সঙ্গতি দেখেছেন কিনা একাত্তর জার্নালের এসব প্রশ্নে সিমলা বলেন, আমি নিজে উপার্জন করি, তাই স্বামীর উপর নির্ভরশীল ছিলাম না। ফলে তার কী আছে, নেই এসব আমি কখনো জানতে চাইনি বা জানার প্রয়োজন মনে করিনি।

সিমলা বলেন, আমিই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। শুধু জিজ্ঞেস করেছিলাম বিবাহিত কিনা। অবিবাহিত বলার পরই আমি তাকে বিয়ে করতে আগ্রহী হই। পরে জানতে পারলাম, তিনি বিবাহিত এবং তার একটি সন্তানও আছে। বিয়ের পর তার কথা আর কাজের সঙ্গে কোনো মিল খুঁজে পাইনি এবং তার মাঝে অস্বাভাবিকতা লক্ষ্য করেছেন বলে দাবি করেন সিমলা।

সর্বশেষ গত কোরবান ঈদের এক সপ্তাহ আগে মাহীবি জানের সঙ্গে কথা হয়েছে দাবি করে সিমলা জানান, ডিভোর্স লেটার পাঠানোর পর সিমলার সঙ্গে মাহীবি পুনঃসম্পর্ক স্থাপনের প্রস্তাব দিলে তিনি (সিমলা) সাফ জানিয়ে দেন তার সঙ্গে আর হবে না।

পলাশ আহমেদ ওরফে মাহীবি জানের সঙ্গে সংসার করতে গিয়ে কখনো জঙ্গীকানেকশন, উগ্রগোষ্ঠী কিংবা বিশেষ রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ থাকতে দেখনেনি জানিয়ে সিমলা বলেন, তিনি বিদেশে থাকতেন। জব করতেন বলে দাবি করতেন। কোথায় কার সঙ্গে বন্ধুত্ব, যোগাযোগ এসব তার জানার কথা নয়। এসব কথাবার্তায় সিমলার মাঝে একধরনের অস্পষ্টতা এবং অগ্রহণযোগ্যতা পরিলক্ষিত হয়।

সিমলার মা গণমাধ্যমকে বলেছেন, মাহীবি জানের সঙ্গে বড় বড় সন্ত্রাসীর সঙ্গে কানেকশন ছিল। এ প্রসঙ্গে সিমলা বলেন, একথা সত্য নয় এবং তার মা এধরনের কোনো কথা বলেননি বলে দাবি করেন তিনি।

ছিনতাই-নাটকের সময় পলাশ ওরফে মাহীবি জান প্রধানমন্ত্রী এবং তার স্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। সিমলার প্রেমে ব্যর্থ হয়ে তিনি এ কাণ্ড ঘটিয়েছেন বলে ঘটনার পর থেকে চাউর হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে সিমলা বলেন, তিনি কি তার প্রথম স্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছেন নাকি আমার সঙ্গে- তা তো স্পষ্ট নয়। তাছাড়া যত কিছুই হোক না কেন, যতই পাগলামি করুক না কেন- এধরনের ঘটনা কি কেউ ঘটাতে পারে? সবার আগে দেশ। দেশের ভাবমূর্তি আজ কোথায় গিয়ে দাঁড়াল। বলেন সিমলা।

একুশে/এসআর/এটি

https://www.youtube.com/watch?v=yBeCjPiu9nI&t=74s