শুক্রবার, ২০ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

নওফেলের হাতকে শক্তিশালী করতে কাজ করবেন চবি ছাত্রলীগের নতুন সভাপতি

প্রকাশিতঃ রবিবার, জুলাই ১৪, ২০১৯, ৮:৫০ অপরাহ্ণ

চট্টগ্রাম : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেলের হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনিযুক্ত সভাপতি রেজাউল হক রুবেল।

রবিবার (১৪ জুলাই) সন্ধ্যায় মুঠোফোনে একুশে পত্রিকাকে একথা জানান তিনি।

রুবেল বলেন, দীর্ঘদিন ধরেই কমিটি না থাকার কারণে নানা সংকটে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। অবশেষে দেরীতে হলেও কমিটি দেয়ায় আমরা খুশি। আশাকরি এই কমিটির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে প্রাণচাঞ্চল্য ফিরবে। আমাদের প্রধান উদ্দেশ্য হবে ব্যারিস্টার মুুুহিবুল হাসান চৌধুরীর নেতৃত্বে এই ক্যাম্পাসে ছাত্রলীগকে শক্তিশালী করা।

দলে অনুপ্রবেশকারী ঠেকাতে আমরা সতর্ক থাকবো। সুষ্ঠু রাজনীতির মাধ্যমে যাতে ক্যাম্পাসে একটি সুন্দর পরিবেশ বজায় থাকে সে ব্যাপারে আমরা সর্বদা সচেষ্ট। বলেন রেজাউল হক রুবেল।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে রেজাউল হক রুবেল বলেন, শোভন ও রব্বানী ভাইয়ের নির্দেশনায় সর্বোচ্চ ত্যাগ দিয়ে দলের জন্য কাজ করে যাবো। আশাকরি অল্প সময়ের মধ্যেই আমরা পূর্ণাঙ্গ কমিটি দিয়ে দলকে আরও সুসংহত অবস্থানে নিয়ে যাবো।

প্রসংগত, রোববার (১৪ জুলাই) দিবাগত রাত একটায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক চিঠিতে আগামী এক বছরের জন্য চবি ছাত্রলীগের নতুন কমিটিতে রেজাউল হক রুবেলকে সভাপতি ও মোহাম্মদ ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে বলা হয়।

একুশে/এইচআর