মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

নাছির ভাইয়ের নেতৃত্বে এগিয়ে যাবে চবি ছাত্রলীগ : সাধারণ সম্পাদক টিপু

প্রকাশিতঃ রবিবার, জুলাই ১৪, ২০১৯, ৮:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রাম : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ভাইয়ের নেতৃত্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এগিয়ে যাবে বলে জানিয়েছেন চবি ছাত্রলীগের নবনিযুক্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু। তিনি বলেন, চবি ক্যাম্পাসে নাছির ভাইয়ের হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর।

রোববার (১৪ জুলাই) সন্ধ্যায় একুশে পত্রিকাকে এই কথা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন মনোনীত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

টিপু বলেন, তিন বছর ধরে বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি না থাকায় নানা সংকটে পড়তে হয়েছে আমাদের। অনেকটা অগোছালো হয়ে পড়েছিলো দল। তবে অনেকদিন পর কমিটি হওয়ায় ক্যাম্পাসে আবারও প্রাণচাঞ্চল্য ফিরেছে। চাঙ্গাভাব বিরাজ করছে কর্মীদের মনে। আশা করি সবার সাথে সমন্বয় করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে আমরা এগিয়ে নিয়ে যাবো।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টিপু বলেন, সাধারণ সম্পাদক হিসেবে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে সে আস্থার প্রতিদান আমি দেবো। শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আমরা কাজ শুরু করবো।

প্রসংগত, রোববার (১৪ জুলাই) দিবাগত রাত একটায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক চিঠিতে আগামী এক বছরের জন্য চবি ছাত্রলীগের নতুন কমিটিতে রেজাউল হক রুবেলকে সভাপতি ও মোহাম্মদ ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে বলা হয়।

একুশে/এইচআর