মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

শিক্ষার্থীদের শ্লীলতাহানির প্রতিবাদে বিদ্যালয়ে অভিভাবকরা

প্রকাশিতঃ বুধবার, জুলাই ৩১, ২০১৯, ৫:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম : বিদ্যালয়ের নিরাপত্তারক্ষীর হাতে শ্লীলতাহানির শিকার হয়েছে পাঠানটুলী খান সাহেব সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীরা।

বুধবার (৩১ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত নিরাপত্তারক্ষী পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের সামনে অভিভাবক ও স্থানীয়রা বিক্ষোভ করেছে।

নিরাপত্তারক্ষীর নাম দীপক দে (৪০)। তিনি পাহাড়তলী থানাধীন ফইল্ল্যাতলী এলাকার ননীগোপাল দে’র ছেলে।

অভিভাবকরা জানান, সকালে প্রাক প্রাথমিক শ্রেণির কিছু শিক্ষার্থী বিদ্যালয়ে এলে তাদের শ্লীলতাহানি করত বিদ্যালয়ের নিরাপত্তারক্ষী দীপক। এ ঘটনা জানাজানির পর দীপক পালিয়ে যায়। আমরা আশাবাদি পুলিশ ও বিদ্যালয় কর্তৃপক্ষ তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে। তা না হলে এই বিদ্যালয়ে আমাদের সন্তানদের পড়ানো সম্ভব হবে না।

পাঠানটুলি খান সাহেব সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হোসেন বলেন, সকাল ৭টার দিকে বিদ্যালয়ে আসা প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীরাদের সঙ্গে নিরাপত্তাকর্মী দীপক খারাপ আচরণ করেছে বলে শুনেছি। আমরা বিদ্যালয়ে এসে দীপককে পাইনি। তাছাড়া তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বলেন, সকালে পাঠানটুলি খান সাহেব সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীরাদের শ্লীলতাহানির খবর পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

একুশে/এসসি