সোমবার, ২০ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

কারা কর্তৃপক্ষের নিকট জিয়া পরিবারের সাক্ষাতের আবেদন

প্রকাশিতঃ রবিবার, আগস্ট ১১, ২০১৯, ৩:৫৯ অপরাহ্ণ

ঢাকা : ঈদ উপলক্ষে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারা কর্তৃপক্ষের কাছে দু’দিনের আবেদন করেছে তার পরিবার। আর কারা কর্তৃপক্ষের অনুমতি পেলে ঈদের দিন খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন সাঈদ, পুত্রবধূ শর্মিলা রহমান সিঁথি, দুই মেয়ে ও তারেক রহমানের স্ত্রীর বোন শাহিনা খান ঈদের দিন সময় কাটাবেন বলে জানা গেছে। এ সময় খালেদা জিয়ার পছন্দের কিছু খাবারও নিয়ে যাবেন তারা। এছাড়া দলের সিনিয়র নেতারা কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করার চেষ্টা করবেন।

গত বছর কোরবানির ঈদে ছোট ছেলে আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও তার দুই কন্যা জাহিয়া রহমান ও জাফিয়া রহমানসহ আত্মীয়স্বজনদের সঙ্গে কারাগারে সময় কাটিয়েছিলেন খালেদা জিয়া। তখন তিনি পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে ছিলেন। এবার বিএসএমএমইউ হাসপাতালে ৬২১ নম্বর কেবিনে ভর্তি আছেন।

চেয়ারপারসনের একান্ত সচিব আব্দুস সাত্তার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার পরিবারের পক্ষ থেকে কারা কর্তৃপক্ষের কাছে দু’দিনের আবেদন করা হয়েছে। একদিন হয়তো পাওয়া যাবে।

একুশে/এসসি