রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

সুপেয় পানির জন্য ওয়াসার খোড়াখুড়ি : নগরবাসীর সাময়িক অসুবিধায় মেয়রের দু:খ প্রকাশ

প্রকাশিতঃ বুধবার, আগস্ট ১৪, ২০১৯, ১:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম : বিশ্বব্যাংকের অর্থায়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় সুপেয় পানির লক্ষ্যে ওয়াসার খোঁড়াখুড়িতে জনসাধারণের সাময়িক অসুবিধার জন্য দু:খ প্রকাশ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মেয়র বলেন, চট্টগ্রাম ওয়াসা কর্তৃক বিশ্ব ব্যাংকের অর্থায়নে সুপেয় পানি সরবরাহের কাজ চলছে, যার কারণে জনসাধারণের সাময়িক ভোগান্তি পোহাতে হচ্ছে।

তিনি বলেন, চট্টগ্রামের জনসাধারণের সুপেয় পানির পর্যাপ্ত সরবরাহের কথা বিবেচনা করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে রাস্তা কাটার অনুমতি প্রদান করতে হয়। জনগণের সাময়িক এই অসুবিধার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করছি।

মেয়র জনাব আ.জ.ম নাছির উদ্দীন এই বিষয়ে নগরবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং একই সাথে মেয়র চট্টগ্রাম ওয়াসাকে নগরবাসীর কষ্ট লাগবে যত দ্রুত সম্ভব চলমান কাজ সম্পন্ন করার অনুরোধ জানান।

মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে একুশে পত্রিকা কর্তৃক একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যেগকে স্বাগত জানাই। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে উক্ত প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই-

বিজয় দিবসের শুভেচ্ছা

একটি সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র স্বপ্নীল ও ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার এবং সন্ত্রাসমুক্ত পরিবেশ প্রতিষ্টার প্রত্যয় নিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিজস্ব উন্নয়ন কর্মসূচি এবং ২৮ টি ন্যস্ত বিভাগের বিভাগীয় কার্যক্রমের সমন্বয় সাধনসহ নিম্নবর্ণিত কার্যদি গ্রহণ ও বাস্তবায়ন করছেঃ

১) শিক্ষা
২) স্বাস্থ্য সেবা
৩) কৃষি
৪) মৎস্য ও প্রাণি সম্পদ
৫) ক্ষুদ্র ও কুটির শিল্প
৬) যোগাযোগ
৭) পানীয় জল ও স্যানিটেশন
৮) সমবায় ও সমাজ সেবা কার্যক্রম
৯) ক্রীড়া ও সংস্কৃতি কর্মকান্ড
১০) স্থানীয় পর্যটন
১১) আইসিটি সেক্টর উন্নয়ন এবং
১২) মানব সম্পদ উন্নয়ন ইত্যাদি।

একটি উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও সম্প্রীতিত মডেল জেলা হিসেবে বান্দরবানকে গড়ে তোলাই হলো আমাদের দৃঢ় অঙ্গীকার-

ক্য শৈ হ্লা
চেয়ারম্যান
বান্দরবান পার্বত্য জেলা পরিষদ
বান্দরবানান