শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

মহাসড়কে বাস-প্রাইভেটকার ওভারটেক, নিহত ৪

প্রকাশিতঃ শুক্রবার, আগস্ট ১৬, ২০১৯, ২:৪৭ অপরাহ্ণ

ময়মনসিংহ : ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বাস-প্রাইভেটকার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দম্পতিসহ একই পরিবারের চারজন নিহতের খবর জানিয়েছে পুলিশ। এছাড়া আহত হয়েছেন আরো দুইজন। আহতদের চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার মো. রফিকুজ্জামান (৪৫), তার স্ত্রী শাহিনা আক্তার (৪০), তাদের ছেলে নাদিম হোসেন (২৫) ও মেয়ে রনক জাহান (১৩)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন ঈদের ছুটি শেষে নিজের প্রাইভেটকারে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর শ্বশুড়বাড়ি এসেছিলেন। বেলা ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর নামক স্থানে পৌঁছালে কিশোরগঞ্জগামী এমকে পরিবহনের দ্রুত গতির একটি বাস ওভারটেক করার সময় তাদের চাপা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই রফিকুল ইসলামের স্ত্রী শামসুন্নাহার শাহানা মারা যান।

খবর পেয়ে স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থল পৌঁছে গুরুতর আহত অবস্থায় রফিকুল ইসলাম, মেয়ে রওনক জাহান ও দুই ছেলে নাবিল ইসলাম ও নাহিদ এবং প্রাইভেটকারচালক সেলিমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম, নাবিল ইসলাম ও রওনক জাহানকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার ওসি কমারুল ইসলাম মিয়া জানান, উপজেলার রামগোপালপুর এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করলেও চালককে আটক করতে পারেনি।

একুশে/এসসি