মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে সাত মামলার আসামি নিহত

প্রকাশিতঃ শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০১৯, ৮:৫৮ পূর্বাহ্ণ


কুষ্টিয়া: কুষ্টিয়ায় দুইদল মাদক ব্যবসায়ীর সঙ্গে পুলিশের ত্রিমুখী বন্দুকযুদ্ধে সুজন মালিথা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতে ঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল এবং একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, নিহত সুজন মালিথা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় সাতটি মাদক মামলা রয়েছে।

সুজন মালিথা কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এলাকাবাসীর মাধ্যমে তারা খবর পান, শহরতলীর মোল্লাতে ঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে পুলিশ সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত চার পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।