মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

ফেনীর পুলিশ সুপারের গাড়ি উল্টে কনস্টেবল নিহত

প্রকাশিতঃ শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯, ১০:১০ পূর্বাহ্ণ


ফেনী: ফেনীর পুলিশ সুপারের গাড়ি উল্টে কনস্টেবল নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারসহ আরো ৩ জন। শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কসবায় এ দুর্ঘটনা হয়।

পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। তবে গাড়িচালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে শহরে ফিরছিলেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। এ সময় তার গাড়িতে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, দেহরক্ষী আজহারুল ইসলাম ও গাড়িচালক মোংসাই মারমা ।

গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক পিলারের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ ও স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেহরক্ষী আজহারুল ইসলাম মারা যান।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। তবে গুরুতর আহত চালক মোংসাই মারমাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ফেনীর সিভিল সার্জন ডা. নেয়াতুজ্জামান বলেন, পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছি। তারা ‍দু’জনেই সুস্থ আছেন।

খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে যান জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজজামান। তিনি বলেন, যিনি মারা গেছেন তার জন্য আমরা শোকাহত।

নিহত কনস্টেবল আজহারুল ইসলামের বাড়ি কুড়িগ্রামের উলিপুরে। তিনি দু’সন্তানের জনক।