শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আফিফকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিতঃ ১৪ সেপ্টেম্বর ২০১৯ | ১:৩৭ অপরাহ্ন

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতটা ক্রীড়াপ্রেমী সেটা নতুন করে বলা বাহুল্য। দেশের মাঠে খেলা হলে প্রধানমন্ত্রীর মাঠে উপস্থিত হওয়াই সেটা প্রমাণ করে। নিরাপত্তার কারণে অনেক সময় মাঠে উপস্থিত থাকতে না পারলে টিভির সামনে থেকে উঠেন না। শুধু তাই নয়, নিয়মিত ক্রীড়াবিদদের খোঁজ-খবর রাখেন তিনি। তা আবারও প্রমাণ করলেন বাংলাদেশকে জেতানো আফিফ হোসেনকে অভিনন্দন জানিয়ে। ম্যাচ শেষে ফোন করে এ অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।  ম্যাচ শেষে ফোন করে এ অভিনন্দন জানান প্রধানমন্ত্রী।

সংবাদ সম্মেলনে এসে এ খবর নিশ্চিত করেন আফিফ। এ সময় প্রধানমন্ত্রীর সাথে তার কি কথা হয়েছে জিজ্ঞেস করা হলে আফিফ বলেন, ‘উনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। ম্যাচ জেতায় পুরো দলকে শুভেচ্ছা জানিয়েছেন।’

সপ্তম উইকেটে ৮২ রানের জুটিতে দলকে জয়ের বন্দরে নিয়ে গেছেন মোসাদ্দেক হোসেন ও আফিফ। তাতেই জয় ছিনিয়ে এনেছে বাংলাদেশ। দলের ভালো অবস্থাতেও বোর্ড প্রধানের কাছে এসেছে প্রধানমন্ত্রীর ফোন।

বিসিবি প্রধান জানান, তারপর যখন আফিফ আসল। আফিফের খেলা দেখে উনি বললেন-ও আগে নামে নাই কেন? একে তো আগে দেখিনি। আমি বললাম, আপা ও তুলনামূলকভাবে একদম নতুন। এসেছে মাত্র, ১৯ বছর বয়স। ওর আসলে পাঁচে খেলার কথা ছিল। যাই হোক যেখানে খেলেছে সেট বড় কথা না। ভালো খেলেছে। উনি বললেন-ভালো খেলেছে, ওর খেলা দেখেছি।

একুশে/এসসি