সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

একুশে পত্রিকা সম্পাদককে হুমকি: নাগরিক উদ্যোগের মানববন্ধন থেকে নিন্দা

প্রকাশিতঃ শনিবার, অক্টোবর ১২, ২০১৯, ৫:৫৯ অপরাহ্ণ


চট্টগ্রাম: একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদারকে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ সভাপতি আরজু সিকদারের হুমকির নিন্দা জানানো হয়েছে চট্টগ্রাম নাগরিক উদ্যোগ- আয়োজিত মানববন্ধন থেকে।

শনিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি ও চট্টগ্রাম নাগরিক উদ্যোগের আহ্বায়ক রিয়াজ হায়দার চৌধুরী এই নিন্দা জানান।

মানবন্ধনে রিয়াজ হায়দার চৌধুরী বলেন, আমাদের সহকর্মী একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদারকে রাঙ্গুনিয়ার এক যুবলীগ নেতা প্রকাশ্যে জনসভায় হুমকি দিয়েছে। এই বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়েছে, ভাইরাল হয়েছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। শুধু সাংবাদিক নয়, সব শ্রেণী-পেশার মানুষের নিরাপত্তার ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী যেরকম সচেতন রয়েছেন, তেমনি প্রশাসনের প্রত্যেকটি ভাই আমাদের পাশে দাঁড়াবেন, সেই আহ্বান জানাই।

এ সময় পাশে দাঁড়িয়ে মেয়র আ জ ম নাছির উদ্দীন একাত্মতা প্রকাশ করেন। উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও গিয়াস উদ্দিন, চট্টগ্রাম নাগরিক উদ্যোগের প্রধান সমন্বয়ক ও চট্টগ্রাম জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম প্রমুখ।।