সোমবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬

রেঞ্জে চট্টগ্রাম জেলার এসপিসহ ৭ অফিসার-ফোর্স পুরস্কৃত

মাসিক অপরাধ পর্যালোচনা সভা

প্রকাশিতঃ সোমবার, অক্টোবর ২১, ২০১৯, ৯:১৮ অপরাহ্ণ

চট্টগ্রাম : বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বিগত সেপ্টেম্বর (২০১৯) মাসে অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গুরুত্বপূর্ণ আলোচিত মামলার রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, নিয়মিত মামলার আসামি গ্রেফতার, পরওয়ানা তামিল ও কোর্টে প্রসিকিউশন পক্ষের মামলা পরিচালনাসহ সার্বিক বিবেচনায় ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে রেঞ্জে চট্টগ্রাম জেলা পুলিশের ৭ জন অফিসার-ফোর্সকে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) নগরীর খুলশীস্থ ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম।

এতে রেঞ্জে চট্টগ্রাম জেলাকে শ্রেষ্ঠ জেলা ও চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম মহোদয়কে শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোানিত করা হয়। এছাড়া শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট চট্টগ্রাম জেলা ট্রাফিক, শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর (টিআই-প্রশাসন) মীর নজরুল ইসলামমীর নজরুল ইসলাম, শ্রেষ্ঠ কোর্ট পুলিশ পরিদর্শক সদর কোর্টের পরিদর্শক সুব্রত ব্যানার্জী, শ্রেষ্ঠ মামলা তদন্তকারী রাউজান থানার এসআই মেহের আলী ও সীতাকুণ্ড থানার এসআই মোঃ রফিকুল ইসলাম, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার রাউজান থানার এসআই মোঃ ইব্রাহিম খলিল ও শ্রেষ্ঠ এএসআই মনোনীত হয়েছেন ফটিকছড়ি থানার মোঃ নুরুল হাকিম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ ও চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনাসহ বিভিন্ন জেলার পুলিশ সুপারবৃন্দ।

একুশে/এএ