শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

মনোনয়ন চেয়ে কাঁদলেন মোছলেম (ভিডিও)

প্রকাশিতঃ বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯, ৮:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রাম : চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে মনোয়ন চেয়ে কেঁদে দিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ। তিনি বলেন, আমি তো মনে করেছিলাম হয়তো খালি হাতেই আমাকে দুনিয়া থেকে যেতে হবে। আজ সময় এসেছে। একটা পরিবেশ তৈরি হয়েছে। তাই আশায় বুক বেধেছি এবার আমাকে মনোনয়ন দেয়া হবে। দেশের মানুষ আমাকে দিয়ে কাজ করাতে পারবে।

বৃহস্পতিবার একুশে পত্রিকার সঙ্গে ভিডিও সাক্ষাৎকারে অংশ নিয়ে মনোনয়ন ইস্যুতে এসব কথা বলেন মোছলেম উদ্দিন আহমেদ।

দীর্ঘ রাজনৈতিক জীবনের ত্যাগ-তিতিক্ষা, বঙ্গবন্ধু হত্যা-পরবর্তী দুঃসময়ে দলের হালধরাসহ রাজনীতিতে বিভিন্ন অবদানের কথা তুলে ধরে মোছলেম উদ্দিন আহমেদ বলেন,  আমাকে একটিবার সুযোগ দেওয়া উচিত। জীবনসায়াহ্নে এসে উপস্থিত হয়েছি। আমার নিজের জন্মভূমি থেকে একটিবারের জন্য নির্বাচন করতে পারিনি। ২০০৮, ২০১৩, ১০১৮ তে আমি মনোনয়ন চেয়েছিলাম। না পেলেও মেনে নিয়েছি। বাদল সাহেবকে জেতাতে কাজ করেছি।

তিনি বলেন, আমি বাসদ করিনি, জাসদ করিনি। আব্দুর রাজ্জাকের বাকশাল করিনি। আজীবন আওয়ামী লীগ করেছি। মুক্তিযুদ্ধ করেছি। কারাভোগ করেছি। আমার বাড়িঘর ভাংচুর হয়েছে। চট্টগ্রামের সকল আন্দোলন-সংগ্রামে মহিউদ্দিন চৌধুরীর সাথে থেকে কাজ করেছি। আমি রাষ্ট্রদূত হতে চাইনি, ব্যাংকের পরিচালক হতে চাইনি, হতে চাইনি সিডিএ’র চেয়ারম্যান। তাই আমি মনে করি আমাকে একটিবার সুযোগ দেওয়া উচিত।

চট্টগ্রাম ৮ আসনের আসন্ন উপ নির্বাচনে মনোনয়ন ইস্যুতে মোছলেম উদ্দিন আহমেদের আবেগঘন বক্তব্যের পাশাপাশি অপরাপর মনোনয়ন প্রত্যাশী প্রয়াত এমপি মইন উদ্দিন খান বাদলের স্ত্রী সেলিনা খান বাদল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান কী বলেছেন সেসব জানতে ক্লিক করুন লিংকটিতে ।

কে পাচ্ছেন চট্টগ্রাম ৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন !বিস্তারিত দেখুন-https://www.youtube.com/watch?v=KmVPtW0S4jA&feature=youtu.be

Gepostet von একুশে পত্রিকা – Ekushey Patrika am Donnerstag, 28. November 2019

একুশে/এটি