শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামানের পাশে তথ্যমন্ত্রী

প্রকাশিতঃ রবিবার, ডিসেম্বর ২২, ২০১৯, ১১:১৪ অপরাহ্ণ

 

ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে যান।

রোববার (২২ ডিসেম্বর) বিকালে ড. হাছান মাহমুদ বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৫১১ নম্বর কক্ষে চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামানের শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

সাক্ষাতের পর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, এ টি এম শামসুজ্জামান বাংলাদেশের একজন গুণী শিল্পী। ওনার শারীরিক অবস্থার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। আশা করছি উনি খুব দ্রুত সুস্থ হয়ে যাবেন।

ড. হাছান মাহমুদের সাক্ষাতের সময় প্রখ্যাত সংগীত শিল্পী মো. রফিকুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, অভিনয় শিল্পী তারিন, বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক ডা. পবিত্র দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল শনিবার (২১ ডিসেম্বর) শারীরিক অসুস্থতার কারণে বর্ষীয়ান অভিনেতা এ টি এম শামসুজ্জামানকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। তার বাম চোখ ও কপালে ভাইরাল ইনফেকশন হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

একুশে/এএ