শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

‘পরিকল্পিত সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে ধানের শীষের প্রার্থী’

প্রকাশিতঃ শুক্রবার, জানুয়ারি ১০, ২০২০, ৮:০৭ অপরাহ্ণ

পূর্ব মোহরার আওতাধীন সরলিয়া পাড়া ও হিন্দুপাড়ায় গণসংযোগ করছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন

 

চট্টগ্রাম : চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের আসন্ন উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী নিশ্চিত পরাজয় আঁচ করতে পেরে পরিকল্পিত সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কর্তৃক ৫নং মোহরা ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

তিনি বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকালে পূর্ব মোহরার আওতাধীন সরলিয়া পাড়া ও হিন্দুপাড়ায় গণসংযোগ এবং রাত্রে কেন্দ্র কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন।

এ সময় সুজন বলেন, সরকারের অব্যাহত উন্নয়ন কর্মকাণ্ডে বিএনপি নেতৃবৃন্দের গাত্রদাহ শুরু হয়েছে তাই তারা সুষ্ঠু ধারার রাজনীতির বিরুদ্ধে গিয়ে সবসময়ই সন্ত্রাসী কর্মকাণ্ডকে পৃষ্টপোষকতা করে। আন্দোলনের নামে তারা যেভাবে জ্বালাও-পোড়াও করে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, দেশের সম্পদ পুড়িয়ে নষ্ট করেছে তাতে ১৯৭১ সালের পাকিস্তানিদের গণহত্যার চেহারা ভেসে ওঠে।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের কল্যাণে দেশের জনগণ এখন অনেক বেশি সচেতন। তাই এই আসনের ভোটাররাও কোনভাবেই বিএনপিকে ভোট দিবে না এটা বুঝতে পেরে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করে তারা নির্বাচনের পরিবেশ বানচাল করতে চায়।

কথায় কথায় জনগণকে জিম্মি করে দাবি আদায়ের যে পদ্ধতি বিএনপি অনুসরণ করছে তা আগামী ১৩ তারিখের নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে প্রমাণ করবে বলে মন্তব্য করে খোরশেদ আলম সুজন বলেন, ধানের শীষের প্রার্থী নির্বাচনের দাপ্তরিক কর্মকাণ্ড থেকে দূরে থেকে শুধুমাত্র লোক দেখানো সভা, সমাবেশ এবং কাল্পনিক মিথ্যাচারের মাধ্যমে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যে অপকৌশলে লিপ্ত রয়েছে তা কোনদিনই সফল হবে না।

গণসংযোগ এবং মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, মোহরা ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ রফিকুল আলম, যুগ্ম-আহ্বায়ক যথাক্রমে নাজিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ জসীম উদ্দিন, খালেদ হোসেন খান মাসুক, আলী রিয়াজ রক্সি, অনির্বাণ দাশ বাবু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি এম ইমরান আহমেদ ইমু প্রমুখ।

একুশে/এএ