শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাধারণ  সম্পাদকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ শনিবার, জানুয়ারি ১১, ২০২০, ৭:২৯ অপরাহ্ণ

পলাশ চাকমা, রাঙ্গামাটি : রাঙ্গামাটি জেলা পরিষদের নিজস্ব বিশ্রামগার ভাংচুর ও কর্মচারীকে মারধর করার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামীরা হলেন, প্রকাশ চাকমা (২৬), রিপন (২৫), জয়ত্রিপুরা (২৭), নাফিজ (২৩) ও অভিজিৎ চাকমা (২৪)।

শনিবার (১১ জানুয়ারি) জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মনোতোষ চাকমা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। রাঙ্গামাটি কোতোয়ালী থানা ও জেলা পরিষদ সূত্র মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি বুধবার রাত সাড়ে এগারোটার সময় রাঙ্গামাটি জেলা পরিষদের নিজস্ব বিশ্রামাগারে চৌকিদার সাদ্দাম হোসেনের নিকট কক্ষ বরাদ্দ চান পাঁচ ছাত্রলীগ নেতা। এসময় কোনো কক্ষ খালি নাই জানালে অভিযুক্তরা রাগান্বিত হয়ে সাদ্দামকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে সাদ্দামের শার্টের কলার ধরে কিল-ঘুষি মারতে থাকে। এসময় সাদ্দামের চিৎকার শুনে বিশ্রামাগারে অবস্থানরত সুজয় চাকমা এসে সাদ্দামকে বাঁচাতে চেষ্টা করলে অনুপ্রবেশকারিরা সুজয় চাকমাকেও শারীরিকভাবে লাঞ্চিত করে।

এরপর তারা বিশ্রামাগারে প্রবেশ করে বারান্দায় রাখা সোফাসেটসহ বেশ কয়েকটি ফুলের টপ ভাংচুর করে। এই ঘটনার আংশিক চিত্র বিশ্রামাগারের সিসি ক্যামেরায় ধারণ করা আছে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে। এই ঘটনায় দাখিল করা অভিযোগের ভিত্তিতে শনিবার কোতোয়ালী থানায় মামলা রুজু করা হয়েছে।